স্বামী-সন্তান নিয়ে তাজমহল দর্শনে মাধুরী

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : মোঘল সম্রাট শাহজাহান তার স্ত্রী মমতাজ বেগমের প্রতি প্রেমের নিদর্শনস্বরূপ নির্মাণ করে গেছেন তাজমহল। এবার সে তাজমহল দর্শনে গেলেন বহু পুরুষের প্রেমের প্রতীক হয়ে থাকা বলিউড সুন্দরী মাধুরী দীক্ষিত।

সম্প্রতি মাধুরী ও তার স্বামী নেনের ১৮ বছরের বিবাহবার্ষিকী পূর্ণ হয়। সেই উপলক্ষে এ দম্পতি আগ্রায় অবস্থিত সতেরো শতাব্দীর অমূল্য স্থাপনায় ঘুরতে যান। নিজের এই ঘুরতে যাওয়ার কথাটি জানিয়েছেন ব্যক্তিগত টুইটারে একটি ছবিও প্রকাশ করেছেন মাধুরী। সেখানে দেখা গেল স্বামী-সন্তানসহ বেশ খোশ মেজাজে আছেন এই অভিনেত্রী।

১৯৯৯ সালে ১৭ অক্টোবর পেশায় চিকিৎসক ডা. নেনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাধুরী। দাম্প্যত জীবনে তাদের রায়ান ও আরিন নামে দুইটি ছেলে রয়েছে।

শাহরুখ খানের বিপরীতে ‘দেবদাস’ ছবির পর ২০০৫ সালে পাড়ি জমিয়েছিলেন আমেরিকায়। সেখানে স্বামী সন্তান নিয়ে গড়ে তুলেছিলেন সুখের দাম্পত্য জীবন। তবে অভিনয় যার রক্তে মিশে থাকে সে মানুষ অভিনয় থেকে দূরে থাকেন কেমন করে! তাই ২০১১ সালের দিকে আবারও স্বপরিবারে মুম্বাইয়ে ফিরে আসেন তিনি।

নতুন করে কাজ করেন বেশকিছু ছবিতে। তার সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘গুলাব গ্যাং’। এখানে একজন প্রতিবাদী নারী নেত্রীর চরিত্রে দেখা গিয়েছিলো তাকে। এছাড়া নতুন একটি মারাঠিতে অভিনয় করতে যাচ্ছেন মাধুরী। ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন তেজাস প্রভা ও বিজয় ডিওস্কার।

Be the first to comment on "স্বামী-সন্তান নিয়ে তাজমহল দর্শনে মাধুরী"

Leave a comment

Your email address will not be published.




fourteen + 17 =