নির্বাচনের সময় বিএনপির মধ্যে ভারতপ্রীতি দেখা দেয় : হাছান

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সারাজীবন বিএনপি ভারতবিরোধী রাজনীতিতে বিশ্বাস করে। কিন্তু যখন নির্বাচনের সময় আসে এবং কোনো সমস্যায় পড়ে তখন তাদের মধ্যে ভারতপ্রীতি দেখা দেয়। আমি তাদের বলব দয়া করে এই দ্বৈতনীতি বন্ধ করুন।

সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের হল রুমে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘রোহিঙ্গা শরণার্থী সঙ্কট সমাধানে শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব ও বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, দেশে যখন হাওড়ে দুর্যোগ দেখা দিয়েছিল তখন এবং রোহিঙ্গা সঙ্কটের সময় বিএনপি নেত্রী দেশে না এসে লন্ডনে বসেছিলেন। কিন্তু ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের বাংলাদেশে আসার খবর পেয়ে তিনি দেশে চলে আসলেন। তার সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়ে বাংলাদেশে নির্বাচনকালীন সহায়ক সরকারের বিষয়ে কথা বলেছেন। সুষমা স্বরাজ তাকে জানিয়ে দিয়েছেন ভারতেও যে সরকার ক্ষমতায় থাকে তার অধীনেই জাতীয় নির্বাচন হয়ে থাকে। আশা করি এতেই খালেদা জিয়া জবাব পেয়ে গেছেন।

ড. হাছান মাহমুদ বলেন, নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে আর সংবিধান অনুযায়ী শেখ হাসিনা সরকারই নির্বাচনের সময় সহায়ক সরকারের ভূমিকা পালন করবে।

আয়োজক সংগঠনের সভাপতি লায়ন চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, সাবেক ছাত্রনেতা গোলাম সরওয়ার কবির প্রমুখ।

Be the first to comment on "নির্বাচনের সময় বিএনপির মধ্যে ভারতপ্রীতি দেখা দেয় : হাছান"

Leave a comment

Your email address will not be published.




one + 8 =