ড্র নিয়ে মাঠ ছাড়ল পিএসজি

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : উরুগুইয়ান স্ট্রাইকারের অন্তিম মুহুর্তের গোলে লে-ক্লাসিকেতে ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়তে পেরেছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। শ্বাসরুদ্ধকর এই লড়াইয়ের মাঝে আবার মাথা গরম করে লাল কার্ড দেখেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার।

ম্যাচের ১৬তম মিনিটেই লুইস গুস্তাভোর গোলে এগিয়ে যায় মার্শেই। প্রায় ৩০ গজ দূরে থেকে জালে বল জড়িয়ে দেন তিনি। ৩৩ মিনিটে অবশ্য দলকে দারুণভাবে সমতায় ফেরান নেইমার। রেকর্ড সাইনিংয়ে পিএসজিতে আসা এই ব্রাজিলিয়ান সুপারস্টার তুলে নেন ক্লাবের পক্ষে তার দশম গোল।

৭৮তম মিনিটে মার্শেইকে আবারও এগিয়ে দেন ফ্লোরিয়ান থাওভিন। ডান পাশ থেকে বল পেয়ে এক ঝটকায় সেটা জালে জড়িয়ে দেন ডি বক্সের মধ্যে থাকা থাওভিন। নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত ২-১ গোলে এগিয়েই ছিল মার্শেই। অতিরিক্ত মিনিটে এসে কপাল পুড়েছে তাদের।

ম্যাচের ৯৩তম মিনিটে ২৫ গজ দূর থেকে ফ্রি-কিক নিয়ে গোল করে বসেন এডিনসন কাভানি। তাতে হারতে বসা পিএসজি কোনোমতে ড্র নিয়ে মাঠ ছাড়ে।

তার আগেই অবশ্য মাথা গরম করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন নেইমার। ম্যাচের ৮৭তম মিনিটে প্রতিপক্ষ দলের লুকাস অকাম্পোস পরপর দুইবার তাকে বাধা দিলে দাঁড়িয়ে জোরে ধাক্কা দিয়ে বসেন ব্রাজিলিয়ান সুপারস্টার। ফলে দুই হলুদ কার্ডে লাল কার্ড নিয়ে মাঠ ছাড়তে হয় তাকে।

 

Be the first to comment on "ড্র নিয়ে মাঠ ছাড়ল পিএসজি"

Leave a comment

Your email address will not be published.




17 − 15 =