অতিরিক্ত রেজিস্ট্রারসহ সুপ্রিম কোর্টে ৬ জনের নিয়োগ

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : অতিরিক্ত রেজিস্ট্রারসহ সুপ্রিম কোর্টের ১০ কর্মকর্তাকে বদলির পর ছয় কর্মকর্তাকে বিভিন্ন পদে পদায়ন করা হয়েছে। দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতি মো. আব্দুল ওয়াহ্হাব মিঞার সম্মতিক্রমে তাদের সুপ্রিম কোর্ট প্রশাসনে প্রেষণে নিয়োগ দিয়েছে সরকার।

রাষ্ট্রপতির আদেশক্রমে আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সচিব রোববার এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেন।

আপিল বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার পদে ফরিদপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ নাজমুল আলমকে, হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার পদে ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ রুহুল আমীন, অতিরিক্ত রেজিস্ট্রার পদে চট্টগ্রামের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ নজরুল ইসলাম, স্পেশাল অফিসার পদে নেত্রকোনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ সাইফুর রহমান, ডেপুটি রেজিস্ট্রার পদে মুন্সীগঞ্জের যুগ্ম জেলা ও দায়রা জজ সৈয়দা হাফছা ঝুমা এবং ডেপুটি রেজিস্ট্রার পদে চট্টগ্রামের যুগ্ম জেলা ও দায়রা মো. আব্দুর রহমান নিয়োগ দিয়েছে সরকার।

এর আগে গত ১৫ অক্টোবর আপিল বিভাগের রেজিস্ট্রার জেনারেল সৈয়দ আমিনুল ইসলামসহ সুপ্রিম কোর্টের ১০ কর্মকর্তাকে বদলি করা হয়।

ওইদিন সৈয়দ আমিনুল ইসলামকে নিম্নতম মজুরি বোর্ডের চেয়ারম্যান, হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার মো. আবু সৈয়দ দিলজার হোসেনকে ঢাকার বিশেষ জজ আদালত-৩ এর বিশেষ জজ, প্রধান বিচারপতির একান্ত সচিব মো. আনিসুর রহমানকে পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ও দায়রা জজ, আপিল বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার অরুণাভ চক্রবর্তীকে সাতক্ষীরার অতিরিক্ত জেলা ও দায়রা জজ, হাইকোর্টের অতিরিক্ত রেজিস্ট্রার মো. যাবিদ হোসেনকে রংপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক, অতিরিক্ত রেজিস্ট্রার (বিচার ও প্রশাসন) মো. সাব্বির ফয়েজকে লালমনিরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ, স্পেশাল অফিসার এ ই এম ইসমাইল হোসেনকে বরগুনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার) আজিজুল হককে ঠাকুরগাঁওয়ের যুগ্ম জেলা জজ ও দায়রা জজ, ডেপুটি রেজিস্ট্রার ফারজানা ইয়াসমিনকে পিরোজপুরের যুগ্ম জেলা ও দায়রা জজ এবং ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ কামাল হোসেন শিকদারকে চুয়াডাঙ্গার যুগ্ম জেলা ও দায়রা জজ করা হয়েছে।

Be the first to comment on "অতিরিক্ত রেজিস্ট্রারসহ সুপ্রিম কোর্টে ৬ জনের নিয়োগ"

Leave a comment

Your email address will not be published.




five × five =