তৌকিরকে সন্দেহ করেন তানিয়া!

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : তৌকির আহমেদ চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি অভিনয়েও নিয়মিত। একইভাবে তানিয়া আহমেদও নির্দেশনা-অভিনয়ে সমান্তরালভাবে দেখা যায়। জনপ্রিয় এই দুই তারকা সম্প্রতি ‘ভিতর-বাহির’নামের একটি খণ্ড নাটকে অভিনয় করেছেন।

এই নাটকটি রচনা করেছেন জাকারিয়া সৌখিন এবং পরিচালনা করেছেন আলমগীর রুমান। যেখানে নাজিম চরিত্রে অভিনয় করেছেন তৌকির আহমেদ ও লিলির চরিত্রে অভিনয় করেছেন তানিয়া আহমেদ। এছাড়া ঝিমি নামের বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন শাহতাজ মনিরা হাশেম। কিছুদিন আগে ঢাকার বিভিন্ন লোকেশনে ‘ভিতর-বাহির’নাটকের শুটিং শেষ হয়েছে।

নাটকের গল্পে দেখা যাবে, তৌকির-তানিয়া ভালোবেসে বিয়ে করেন। তৌকির ভালো চাকরি করেন ও তার স্ত্রী তানিয়া গৃহিণী। দুজন দুজনাকে প্রচণ্ড ভালোবাসলেও তৌকিরের প্রতি অকারণে তানিয়া সন্দেহ করেন। তানিয়া মনে করেন, বিয়ের বছর তিনেক পরেই স্বামীরা অন্য নারীর প্রতি দর্বল হয়ে পড়ে।

তানিয়ার সন্দেহের মাত্রা এতটাই বেড়ে যায় যে, ভালোবাসা ছাপিয়ে তৌকির এক সময় তার স্ত্রী তানিয়ার কাছ থেকে স্বাধীনতা চায়। তখনই হুট করে আগমন হয় শাহতাজের। এরপর তৌকির-তানিয়ার সন্দেহের মাত্রা দ্বিগুণ হয়ে দাম্পত্য কহল আরো বাড়তে থাকে। এরপর কী হবে?

বাকিটা জানতে চাইলে নাটকটি প্রচার হওয়া পর্যন্ত অপেক্ষা করতে বললেন এর নির্মাতা আলমগীর রুমান। তিনি বলেন, ‘ভিতর-বাহির’নাটকটি চ্যানেল আইতে আগামী বুধবার (২৫ অক্টোবর) বিকেল ৩ টা ৫ মিনিটে প্রচারিত হবে। সবাইকে নাটকটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি।‘

Be the first to comment on "তৌকিরকে সন্দেহ করেন তানিয়া!"

Leave a comment

Your email address will not be published.




nineteen + 3 =