কসবায় ‘বন্দুকযুদ্ধে ডাকাত’ নিহত

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাত এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার বিনাউটি ইউনিয়নের টিঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

তবে এখনো পর্যন্ত নিহত ব্যক্তির পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ২৫ থেকে ২৭ বছর হবে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশের দাবি, নিহত যুবক একজন ডাকাত। রাতে ডাকাতির উদ্দেশ্যে ওই ব্যক্তি তার সহযোগীদের নিয়ে টিঘরিয়া গ্রামে হানা দিয়েছিল।

এ ঘটনায় কসবা থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. সালাহউদ্দিন ও ফরুকসহ আরও দুই কনস্টেবল আহত হয়েছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বন্দুকযুদ্ধের বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার দিবাগত রাতে ১৫-২০ জনের একটি স্বশস্ত্র ডাকাত দল টিঘরিয়া গ্রামে ডাকাতির উদ্দেশ্যে হানা দেয়। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা গুলি চালাতে থাকে। এসময় পুলিশও নিজেদের আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

পরে ডাকাত দল পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত ওই ডাকাতের মরদেহ উদ্ধার করে। এছাড়া পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, তিন রাউন্ড কার্তুুজ ও ডাকাতির কাজে ব্যবহৃত দুটি মুখোশ উদ্ধার করেছে বলেও জানান ওসি।

Be the first to comment on "কসবায় ‘বন্দুকযুদ্ধে ডাকাত’ নিহত"

Leave a comment

Your email address will not be published.




eight − four =