বিমানবন্দর এলাকায় নিরাপত্তা জোরদার

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আজ বুধবার বিকেল ৫টা ২০ মিনিটের দিকে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে করে ঢাকায় আসার কথা। এ উপলক্ষে বিমানবন্দর ও এর আশপাশের এলাকায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্য সংখ্যা বাড়ানো হয়েছে। বিমানবন্দর সড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে ট্রাফিক পুলিশের সংখ্যা বাড়ানো হয়েছে।

বিএনপির পক্ষ থেকে বলা হয়, তাদের দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের জ্যেষ্ঠ নেতারা খালেদা জিয়াকে স্বাগত জানাতে বিমানবন্দরে যাবেন। ভিআইপি টার্মিনাল পর্যন্ত যাতে নেতাকর্মীরা যেতে পারেন, এ ব্যাপারে বিমানবন্দর কর্তৃপক্ষকে সহযোগিতা চেয়ে চিঠি দেওয়া হয়েছে।

বিএনপির মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, দলের মহাসচিবসহ জ্যেষ্ঠ নেতৃবৃন্দ বিমানবন্দরে যাবেন। তাদের সহযোগিতার জন্য গতকাল মঙ্গলবার বিএনপির পক্ষ থেকে বিমানবন্দর কর্তৃপক্ষকে চিঠি দেওয়া হয়েছে।

এপিবিএনের সহকারী পুলিশ সুপার তারিক আহমেদ বলেন, বিমানবন্দরে কারা ঢুকতে পারবেন, সাধারণত তাদের নামের তালিকা চিঠিতে থাকে। সে তালিকা অনুযায়ী নেতাদের ঢুকতে দেওয়া হয়। এবারও তালিকা অনুযায়ী নেতাদের ঢুকতে দেওয়া হবে। কর্মীদের ভেতরে ঢুকতে দেওয়া হবে না। এরই মধ্যে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
বিমানবন্দের ট্রাফিক পরিদর্শক আবদুল আলীম চৌধুরী বলেন, বিমানবন্দর এলাকায় যানজট ঠেকাতে ব্যবস্থা নেওয়া হয়েছে। ট্রাফিক পুলিশের পক্ষ থেকে নেতাকর্মীদের রাস্তায় না দাড়ানোর অনুরোধ করা হয়েছে। ওই এলাকায় অতিরিক্ত ট্রাফিক পুলিশ মোতায়েন করা হয়েছে।

Be the first to comment on "বিমানবন্দর এলাকায় নিরাপত্তা জোরদার"

Leave a comment

Your email address will not be published.




16 + ten =