ড্যাফোডিলের শিক্ষার্থী তালহা খুনে গ্রেফতার ২

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ছাত্র খন্দকার আবু তালহা (২২) খুনে জড়িত থাকার অভিযোগে ২ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগরের পুলিশ।

মঙ্গলবার রাতে তাদের গ্রেফতার করে ওয়ারি বিভাগ পুলিশ।

বুধবার সকালে এক ক্ষুদে বার্তায় এ তথ্য জানিয়েছে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ।

বিভাগের ডিসি মাসুদুর রহমান জানান, সকাল সাড়ে ১০টায় ওয়ারি উপ-কমিশনার (ডিসি) কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন খন্দকার আবু তালহা। গত ৮ অক্টোবর সকাল সাড়ে ৬টার দিকে ওয়ারীর টিকাটুলি কে এম দাস লেনের নিজ বাসা থেকে বের হন তিনি।

বাসার গলিতে প্রতিবেশীকে বাঁচাতে গিয়ে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত হন তিনি। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

নিহত তালহার গ্রামের বাড়ি কুমিল্লার বরুড়ার দেওড়া গ্রামে। তালহা হোস্টেলে থেকে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ঢাকার আশুলিয়া ক্যাম্পাসে পড়াশোনা করতেন। দুই বোন-এক ভাইয়ের মধ্যে তিনি ছিলেন সবার বড়। তার বাবা আবু রিয়াজ মো. নূর উদ্দিন খন্দকার এক সময় তৈরি পোশাক ব্যবসায়ী ছিলেন। পুরান ঢাকার ইসলামপুরে তার একটি শোরুম রয়েছে। এ ছাড়া বর্তমানে তেল আমদানি-রফতানির সঙ্গেও জড়িত তিনি।

ওই ঘটনায় জড়িত থাকার বিষয়ে এলাকার শীর্ষ ছিনতাইকারী লিটু ও হিরা ও আসলামসহ ৫/৬ জনের নাম উঠে আসে। সংবাদ মাধ্যমেও বিষয়টি প্রকাশ পায়। ওয়ারী থানা পুলিশও জানায় তালহা খুনে জড়িত ২ ছিনতাইকারীকে তারা শনাক্ত করেছে।

Be the first to comment on "ড্যাফোডিলের শিক্ষার্থী তালহা খুনে গ্রেফতার ২"

Leave a comment

Your email address will not be published.




2 × one =