বাবরের সেঞ্চুরিতে পাকিস্তানের জয়

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : দ্বিতীয় ম্যাচেও সেঞ্চুরির দেখা পেলেন পাকিস্তানের তারকা ব্যাটসম্যান বাবর আজম। তার দুর্দান্ত সেঞ্চুরির উপর ভর করেই দ্বিতীয় ওয়ানডেতেও জয় তুলে নিল পাকিস্তান। আর এতে পাঁচ ম্যাচ সিরিজে ২-০ তে এগিয়ে গেল চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ীরা।

আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সরফরাজ আহমেদ। ৪০ রানে ৩ উইকেট হারিয়ে চাপে পড়া পাকিস্তান ১০০ রানে পৌঁছতে না পৌঁছতেই ৬ উইকেট হারিয়ে চরম বিপর্যয়ে পড়ে।

তবে সপ্তম উইকেটে শাদাব খানকে সঙ্গে নিয়ে ১০৯ রানের জুটি গড়েন বাবর আজম। তুলে নেন ব্যাক-টু-ব্যাক সেঞ্চুরি। আউট হওয়ার আগে তার ব্যাট থেকে আসে ১০১ রান। আর শাদাব খান ৫২ রানে অপরাজিত থাকলে নির্ধারিত ৫০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ২১৯ রানের সম্মানজনক পুঁজি পায় পাকিস্তান।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই নিরুশান ডিকওয়ালাকে ফেরান জুনায়েদ খান। এরপর শুরু হয় ব্যাটসম্যানেদের আসা যাওয়া। স্কোর বোর্ডে ৯৩ রান তুলতে ৭ উইকেট হারিয়ে ভেঙে পড়ে লঙ্কানদের টপ অর্ডার। তবে এক প্রান্ত ধরে রেখে সেঞ্চুরি তুলে নেন উপুল থারাঙ্গা।

অষ্টম উইকেটে ভেনডারসীকে সঙ্গে নিয়ে ৭৬ রানের জুটি গড়ে লঙ্কানদের জয়ে স্বপ্ন দেখান থারাঙ্গা। কিন্তু রাইসের বলে ২২ রান করা ভেনডারসী আউট হয়ে গেলে পরাজয়ের হতাশা নিয়েই মাঠ ছাড়ে শ্রীলঙ্কা।

Be the first to comment on "বাবরের সেঞ্চুরিতে পাকিস্তানের জয়"

Leave a comment

Your email address will not be published.




5 × four =