ক্যাটস আই পণ্যে ৩০ থেকে ৬০ ভাগ ছাড়

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : লাইফস্টাইল স্টোর ক্যাটস আই শুধু অনলাইন স্টোরের জন্য এনেছে নতুন প্রোডাক্ট লাইন। ক্লাসি ভাইবস শিরোনামে বর্ষা-গরম আবহাওয়ার উপযোগী পোশাক থাকছে এবার। মূলত পোশাকে সাতন্ত্র্য প্রকাশে আউটগোয়িং তরুণীদের জন্যই নতুন এই ট্রেন্ডি কালেকশন।

পোশাকগুলোয় গতানুগতিক প্যাটার্ন ভাবনা থেকে বেড়িয়ে ফেব্রিকসহ আউটার লুকে থাকছে স্মার্ট এন্ড ট্রেন্ডি লুক। এছাড়াও তরুণ-তরুণীদের জন্য অনলাইন স্টোর থেকে শপিং এ শর্তসাপেক্ষে থাকছে সর্বোচ্চ ৬০ ভাগ ছাড়ের সুযোগও। তবে ক্যাটস আই স্টোরে নির্ধারিত পণ্যে ৩০ ভাগ ছাড় বাদেও রবি গ্রাহকদের জন্য সকল পণ্যে থাকছে সর্বোচ্চ ১৫ শতাংশ ছাড়ের সুবিধা।

ক্যাটস আই এর পরিচালক সাদিক কুদ্দুস জানান, ক্যাটস আই ভার্চুয়াল অনলাইন স্টোরে ক্রেতা আগ্রহ বাড়াতে ফেসবুক ও ওয়েবসাইটে নানাবিধ অফার চালু করেছে। এছাড়াও নির্দিষ্ট কিছু পণ্যে অনলাইনে কেনাকাটায় থাকছে ৩০ থেকে ৬০ ভাগ ছাড়ের সুযোগও। এলিফ্যান্ট রোডের ডিস্ককাউন্ট স্টোরের পাশাপাশি সারাদেশের স্টোরগুলোতেও শর্তসাপেক্ষে থাকছে মূলছাড় সুবিধা।

যারা যানযট ও সময় সল্পতার কারণে স্টোরে যেতে পারছেন না তারা হোম ডেলিভারি সুবিধাসহ পণ্যের বিস্তারিত, মূল্যছাড়ের নিয়ম ও শপিং এর জন্য ঢু মারতে পারেন www.catseye.com.bd এই ঠিকানায়।

Be the first to comment on "ক্যাটস আই পণ্যে ৩০ থেকে ৬০ ভাগ ছাড়"

Leave a comment

Your email address will not be published.




three − 1 =