বিএনপি নেতাদের পুষ্টির অভাব : স্বাস্থ্যমন্ত্রী

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি নেতারা চোখে দেখেন না। উনাদের পুষ্টির সমস্যা আছে, তাই পুষ্টি দিতে হবে।

মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে ‘ন্যাশনাল অ্যাডভোকেসি মিটিং অন নিউটেশন’ শীর্ষক অনুষ্ঠানে রোহিঙ্গা ইস্যুতে কথা বলার সময় তিনি এ মন্তব্য করেন।

অনুষ্ঠানে রোহিঙ্গা সমস্যা সমাধানে সরকার পদক্ষেপ নিচ্ছে না বিএনপি নেতাদের এমন বক্তব্যের সমালোচনা করে নাসিম বলেন, জাতিসংঘে দাঁড়িয়ে শেখ হাসিনা অত্যান্ত জোরালো কণ্ঠে বললেন রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে। প্রধানমন্ত্রীর বলার কারণে দুনিয়াজুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছে। ইউরোপ, আমেরিকা, কানাডা সবাই সহযোগিতা করছে। প্রধানমন্ত্রী জোরালো পদক্ষেপ নিয়েছেন বলেই জাতিসংঘ এগিয়ে এসেছে। কিন্তু বিএনপি নেতারা এটা চোখে দেখেন না। উনাদের পুষ্টির সমস্যা আছে, পুষ্টি দিতে হবে।

প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এসকে) সিনহার বিদেশ যাওয়া নিয়ে রাজনীতি না করার আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রধান বিচারপতি সম্মানিত ব্যক্তি। তিনি নিজে তার অসুস্থতার কথা জানিয়েছেন। এখন তিনি বিদেশে যেতে চান। এ নিয়েও রাজনীতি শুরু হয়েছে।

‘তিনি নিজে ডাক্তার দেখাচ্ছেন, চিকিৎসা নিচ্ছেন। তারপরও ওরা (বিএনপি) বলেন প্রধান বিচারপতি গৃহবন্দি। আমি স্বাস্থ্যমন্ত্রী যদি তাকে দেখতে যাই তাহলে রাজনীতি শুরু হয়ে যাবে। এ জন্য ভয়ে তাকে দেখতে যাচ্ছি না’।

তিনি বলেন, রাখাইন রাজ্য মিয়ানমারের মধ্যে। সেখানে কোনো স্বাস্থ্য ক্লিনিক নেই। সভ্য দুনিয়ায় এমন কোনো স্থান এখনো আছে! তারা আমাদের এখানে এসেছেন গুলি খেয়ে। শেখ হাসিনা সাহসের সঙ্গে এটা মোকাবেলা করছেন। প্রধানমন্ত্রী মায়ের মমতা নিয়ে রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়েছেন। আমরা বিশ্বাস করি প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বে এই রোহিঙ্গা সমস্যার সমাধান হবে।

Be the first to comment on "বিএনপি নেতাদের পুষ্টির অভাব : স্বাস্থ্যমন্ত্রী"

Leave a comment

Your email address will not be published.




14 + 6 =