শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে নেই আমির

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : ডান পায়ে চোটের কারণে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টে আর বোলিং করতে পারবেন না মোহাম্মদ আমির। শুধু দ্বিতীয় টেস্টে নয় লঙ্কানদের বিপক্ষে ওয়ানডে সিরিজেও থাকবেন না তিনি। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে আমিরের ইনজুরির বিষয়টি নিশ্চিত করে।

শ্রীলঙ্কার বিপক্ষে চলমান টেস্টে ১৯.৩ ওভার বোলিং করেন আমির। শেষ ওভারে বোলিংয়ের সময় চোট অনুভব করেন। এরপর মাঠ ছেড়ে যান। শনিবার দ্বিতীয় দিনে আর মাঠে ছিলেন না বাঁহাতি পেসার। পাকিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে, দ্বিতীয় টেস্টে আমির প্রয়োজনে ব্যাটিং করতে পারবেন।

ডান পায়ে আমিরের সমস্যাটা পুরোনো। চ্যাম্পিয়নস ট্রফিতেও খানিকটা ব্যাথা অনুভব করেছিলেন। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টেও একই সমস্যায় পড়েছিলেন। যদিও দুই ইনিংসে বোলিং করে গিয়েছিলেন। আবুধাবিতে এ টেস্টে ১৯ ওভার পর চোট বাড়ায় মাঠ থেকে উঠে যেতে হয় তাকে। পিসিবি জানিয়েছে, আজ আমিরের এমআরআই করানো হবে। তবে ফিজিও এরই মধ্যে তাকে দুই থেকে তিন সপ্তাহের বিশ্রাম দিয়েছে।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে স্কোয়াডে ছিলেন আমির। তার পরিবর্তে কাকে নেওয়া হবে তা এখনও জানায়নি পিসিবি। ২০১৬ সালের জানুয়ারিতে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পর টানা খেলে যাচ্ছেন আমির। তিন ফরম্যাটে এখন পর্যন্ত বোলিং করেছেন ৮২১.৩ ওভার যা পেসারদের মধ্যে তৃতীয় সর্বোচ্চ। এ সময়ে দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা সর্বোচ্চ ৮৯৬.৩ ওভার বোলিং করেছেন। ৮৪৬.১ ওভার বোলিং করেছেন অস্ট্রেলিয়ার জস হ্যাজেলউড।

Be the first to comment on "শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে নেই আমির"

Leave a comment

Your email address will not be published.




16 − one =