দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে দলে নাসির

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাংলাদেশ টেস্ট সিরিজ খেলছে অথচ কোন উত্তাপই নেই এ নিয়ে। বরং তার চেয়ে অন্তর্জাল দুনিয়ায় (সোশ্যাল মিডিয়া) গত কয়েকদিন বেশ উত্তাপ ছড়াচ্ছে নাসির হোসেনের ওয়ানডে দলে ফেরা নিয়ে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য ওয়ানডে দল ঘোষণা করা হয়েছে। সেই দলে স্থান পেয়েছেন মিস্টার ফিনিশার খ্যাত নাসির হোসেন।

নাসির হোসেন ছাড়াও দলে রয়েছেন হাই পারফরম্যান্স (এইচপি) দলের হয়ে বেশ ভাল করা পেস অলরাউন্ডার সাইফ উদ্দীন। টেস্ট থেকে ছুটি নেয়া বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও রয়েছে ১৫ জনের স্কোয়াডে।

ওয়ানডে স্কোয়াডে তিন নতুন খেলোয়াড়ের অন্তর্ভুক্তিতে বাদ পরেছেন সফিউল, তাইজুল ও শুভাশিষ রনায়। বাংলাদেশ দলের নেতৃত্ব দেবেন যাথারীতি মাশরাফি বিন মর্তুজা। ফলে এই দল থেকে বাদ পড়লেন মমিনুল হকও।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি আগামী ১৫ তারিখ অনুষ্ঠিত হবে। বাকী দুটি ম্যাচ ১৮ ও ২২ অক্টোবর অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ দল
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), সাব্বির রহমান, নাসির হোসেন, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, সাইফ উদ্দীন।

Be the first to comment on "দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে দলে নাসির"

Leave a comment

Your email address will not be published.




sixteen + 14 =