সময় তিনদিন : ফেরার বাকি ২৫ সহস্রাধিক হজযাত্রী

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : পবিত্র হজ পালন শেষে সৌদি আরব থেকে ২ অক্টোবর পর্যন্ত মোট ১ লাখ ২ হাজার ৬৬৭ জন হাজি দেশে ফিরেছেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পরিচালিত ১৪৭টি এবং সৌদি এয়ারলাইন্স পরিচালিত ১৫৫টিসহ মোট ৩০২টি ফ্লাইটে তারা দেশে ফিরেন। ঘোষিত শিডিউল অনুযায়ী আগামী ৫ অক্টোবর (বৃহস্পতিবার) শেষ হচ্ছে এ বছরের ফিরতি হজ ফ্লাইট। অর্থাৎ ফিরতি হজ ফ্লাইট শেষ হতে আর মাত্র তিনদিন বাকি।

চলতি বছর বাংলাদেশ থেকে মোট ১ লাখ ২৭ হাজার ৫৯৬ জন হজ পালন করতে যান। সে হিসেবে আগামী তিনদিনে প্রায় ২৫ হাজার হজযাত্রী দেশে ফিরবেন। অর্থাৎ প্রতিদিন গড়ে ৮ হাজারেরও বেশি হাজি দেশে ফিরবেন।

সোমবার রাতে বাংলাদেশ হজ অফিস মক্কার কনফারেন্স কক্ষে প্রশাসনিক দলের দলনেতা ও ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (হজ) মো. হাফিজ উদ্দিনের সভাপতিত্বে হজ প্রশাসনিক দলের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় আইটি এবং চিকিৎসক দলের সকল দলনেতারা নিজ নিজ দলের কার্যক্রম সভাপতিকে অবহিত করেন।

এদিকে গত ২৮ সেপ্টেম্বর কক্সবাজার জেলার মায়মুনা খাতুন (৭০) পবিত্র মদিনা আল-মুনাওয়ারায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার পাসপোর্ট নম্বর বি কে ০৮৩৯৩৭২।

Be the first to comment on "সময় তিনদিন : ফেরার বাকি ২৫ সহস্রাধিক হজযাত্রী"

Leave a comment

Your email address will not be published.




3 + 17 =