ইসকোর জোড়া গোলে রিয়ালের জয়

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : ক্রিশ্চিয়ানো রোনালদো লা লিগায় গোল করতে ভুলে গেছেন। তবে রিয়াল মাদ্রিদ জয়ের ঠিকানা খুঁজে পেয়েছে অবশেষে। ইস্কোর জোড়া গোলে এবারের লা লিগায় নিজেদের মাঠে প্রথম জয় পেয়েছে জিনেদিন জিদানের দল। এস্পানিওলকে তারা হারিয়েছে ২-০ ব্যবধানে।

রবিবার রাতে সান্তিয়াগো বার্নাবু্যতে দুই অর্ধে একটি করে গোল করেন ইসকো। এতেই লা লিগায় জয় খরা কেটেছে রিয়ালের। নিজেদের মাঠে লিগে প্রথম দুই ম্যাচে ড্র করার পর রিয়াল বেতিসের কাছে ১-০ গোলে হেরে গিয়েছিল রিয়াল।

ম্যাচের ২৩ সেকেন্ডেই এগিয়ে যেতে পারত রিয়াল। রামোসের দুর্দান্ত এক লব থ্রো পেয়ে মার্কো এসেনসিও বল বাড়িয়ে দেন ইস্কোকে। কিন্তু স্প্যানিশ মিডফিল্ডারের শট ঠেকিয়ে দেন এস্পানিয়ল গোলরক্ষক পাউলো লোপেজ। দ্বিতীয় মিনিটে ইস্কোর আরও একটি শট আটকে দেন তিনি।

তবে ম্যাচের ২৯তম মিনিটে আর ভুল করেননি স্প্যানিশ মিডফিল্ডার। বাঁ প্রান্ত থেকে রোনালদোর বাড়িয়ে দেয়া পাস পায়ে নিয়ে এস্পানিওল ডিফেন্ডারদের বোকা বানান ইস্কো, বল জালে জড়িয়ে এগিয়ে দেন রিয়ালকে।
পরের মিনিটেই ব্যবধান বাড়িয়ে নিতে পারত রিয়াল। ডান প্রান্ত দিয়ে মার্কো এসেনসিওর দুর্দান্ত পাস থেকে রোনালদোর বাঁ পায়ের শট চলে যায় বারের ওপর দিয়ে। দুই মিনিট পরে তার আরেকটি শট ঠেকিয়ে দেন লোপেজ। প্রথমার্ধে আরও দুবার সুযোগ পেয়েছেন রোনালদো, কিন্তু গোলের দেখা পাননি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই সমতায় ফিরতে পারতো এস্পানিয়ল। সুযোগ এসেছিল ম্যাচের ৬৯তম মিনিটেও। সার্জিও রামোসের ভুলে ছোট বক্সে বল পেয়ে গিয়েছিল তারা। শেষ মুহূর্তে নাচোর ঠান্ডা মাথার ট্যাকলে বেঁচে যায় রিয়াল।
এর এক মিনিট পরই (৭০ মিনিটে) এস্পানিয়লকে আরও এক গোল দিয়ে বসেন ইস্কো। এস্পানিওল ডিফেন্ডাররা মার্ক করে রেখেছিলেন রোনালদোকে। কিন্তু অ্যাসেনসিও বুদ্ধি করে বল দিয়ে দেন ফাঁকায় দাঁড়ানো ইস্কোকে। এতেই ২-০ ব্যবধানে এগিয়ে যায় রিয়াল।

দিনের অন্য ম্যাচে লিওনেল মেসির জোড়া গোলে লাস পালমাসকে ৩-০ ব্যবধানে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে বার্সেলোনা।

Be the first to comment on "ইসকোর জোড়া গোলে রিয়ালের জয়"

Leave a comment

Your email address will not be published.




eighteen + 13 =