শেষ দিন বাংলাদেশের প্রয়োজন ৩৭৫ রান

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : স্কোর বোর্ডে কোনো রান তোলার আগেই পরপর ফিরে গেলেন নির্ভরযোগ্য দুই ব্যাটসম্যান- তামিম ইকবাল এবং মুমিনুল হক। ৪২৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই কোনো রান তোলার আগেই এভাবে দুই গুরুত্বপূর্ণ ব্যাটসম্যানের ফিরে যাওয়ার কারণে দারুণ হতাশা ভর করে বাংলাদেশের সমর্থকদের ওপর।

তবে ওপেনিংয়ে নেমে অপরপ্রান্তে দৃঢ়তার সঙ্গে লড়াই করা ইমরুল কায়েস এবং নো বলের কল্যাণে একবার জীবন পাওয়া মুশফিকুর রহীম ভালোই বিপর্যয় সামাল দেন। দু’জন মিলে প্রোটিয়া বোলারদের সতর্কতার সঙ্গে মোকাবেলা করতে থাকেন।

কিন্তু ৪৯ রানের জুটি গড়ার পর খেই হারিয়ে ফেলেন ইমরুল কায়েস। স্পিনার কেশব মাহারাজের বলটি অফ স্ট্যাম্পের কিছুটা বাইরে পড়ে বেরিয়ে যাওয়ার মুখে খোঁচা দেয়ার চেষ্টা করেন ইমরুল কায়েস। ব্যাটের কানায় লেগে বল চলে যায় উইকেটের পেছনে কুইন্টন ডি ককের হাতে। ৪২ বলে ৩২ রান করে আউট হন ইমরুল কায়েস।

এরপরই অবশ্য বৃষ্টি নামে পচেফস্ট্রমের সেনউইজ পার্ক স্টেডিয়ামে। দিনে দ্বিতীয়বারের মত বৃষ্টির বাগড়ায় বন্ধ হলো খেলা। দীর্ঘক্ষণ বৃষ্টি হওয়ার কারণে শেষ পর্যন্ত আর দিনের খেলা হতেই পারলো না। আম্পায়াররা দিনের খেলা শেষ করে দিতে বাধ্য হন।

টেস্টের শেষ দিন জিততে হলে বাংলাদেশকে করতে হবে আরও ৩৭৫ রান। হাতে আছে আর ৭ উইকেট। দ্বিতীয় দিন খেলা বন্ধ হওয়ার সময় সময় দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের রান ১৫.৩ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ৪৯। ১৬ রান নিয়ে উইকেটে রয়েছেন মুশফিকুর রহীম।

Be the first to comment on "শেষ দিন বাংলাদেশের প্রয়োজন ৩৭৫ রান"

Leave a comment

Your email address will not be published.




20 − ten =