টেলিফোন অপারেটরের পদে যোগদান করলেন সিদ্দিকুর

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : আন্দোলন চলাকালে শাহবাগে পুলিশের ছোঁড়া টিয়ারশেলের আঘাতে চোখ হারানো সরকারি তিতুমীর কলেজের ছাত্র সিদ্দিকুর রহমান চাকরিতে যোগদান করেছেন। সোমবার সকাল ৯টায় সরকারি ওষুধ প্রতিষ্ঠান অ্যাসেনশিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের টেলিফোন অপারেটর পদে তিনি যোগদান করেন।

জানা গেছে, প্রাথমিকভাবে তিনি ১৩ হাজার টাকা মূল বেতন ও অন্যান্য সুবিধাদি পাবেন। এক বছর পর চাকরি স্থায়ী হলে ২৩ হাজার টাকা মূল বেতন ও অন্যান্য সুবিধাদি পাবেন তিনি।

গত ১৩ সেপ্টেম্বর সিদ্দিকুরের হাতে চাকরির নিয়োগপত্র তুলে দেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম। সে সময় স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘সিদ্দিকুরকে একটা চাকরি দিতে পেরে আমাদের সবারই ভালো লাগছে। চোখ না থাকলেও সিদ্দিকুরের এ চাকরি করতে কোনো সমস্যা হবে না।’

রুটিনসহ পরীক্ষার তারিখ ঘোষণার দাবিতে গত ২০ জুলাই শাহবাগে আন্দোলন করতে গিয়ে ‘পুলিশের ছোড়া কাঁদানে গ্যাসের শেলের’ আঘাতে সিদ্দিকুরের দুই চোখ ক্ষতিগ্রস্ত হয়। জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসা শেষে গত ২৭ জুলাই উন্নত চিকিৎসার জন্য তিনি ভারতে যান।

ভারতের চেন্নাইয়ের শংকর নেত্রালয়ে সিদ্দিকুরের চিকিৎসার ব্যবস্থা করে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়। চিকিৎসা শেষে গত ১১ আগস্ট দেশে ফেরেন সিদ্দিকুর। তবে এখন কোনো চোখেই দেখতে পান না সিদ্দিকুর।

Be the first to comment on "টেলিফোন অপারেটরের পদে যোগদান করলেন সিদ্দিকুর"

Leave a comment

Your email address will not be published.




three + eighteen =