চলছে বিসিবির বহুল আলোচিত এজিএম

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : নানা জটিলতা কাটিয়ে অবশেষে আলোর মুখ দেখল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বহুল আলোচিত বার্ষিক সাধারণ সভা (এজিএম)। বিরোধী পক্ষের আইনি পদক্ষেপ, আদালতের নানা নির্দেশনা পেরিয়ে আজ এজিএমটি শুরু হয়েছে দুপুর সাড়ে এগারটার দিকে।

আজ সোমবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে দুপুর ১১টা ২০ মিনিটে শুরু হয়েছে বহুল আলোচিত এই সভা। প্রথমেই পবিত্র কোরআন তেলাওয়াত হয়। এরপর ২০০০ সাল থেকে এখন পর্যন্ত মারা যাওয়া কাউন্সিলরদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। অনুষ্ঠানে প্রেজেন্টেশনের মাধ্যমে বিসিবির সফলতা এবং আয়-ব্যায়ের হিসেব তুলে ধরেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবির গত চার বছরের মেয়াদে একবারও এজিএম হয়নি। যদিও এটি প্রতি বছর হওয়ার কথা। ২০১৩ সালের ১০ই অক্টোবর করা মামলা মাথায় নিয়েই নির্বাচিত হয়ে আসে বিসিবির বর্তমান কমিটি। দেশের বিভিন্ন এলাকা থেকে এবার এজিএমে অংশ নিচ্ছেন ১৩৩ জন কাউন্সিলর।

দুপুর একটায় শুরু হবে ইজিএম। ইজিএমই হবে দিনের মূল আর্কষণ। কারণ ইজিএমে গঠনতন্ত্র সংশোধন করা হবে। গঠনতন্ত্র সংশোধনের পর তা এনএসসির অনুমোদনের জন্য পাঠানো হবে। তারপর আগামী নির্বাচনের আয়োজনের জন্য কাউন্সিলর আহ্বান ও নির্বাচনের দিনক্ষণ চূড়ান্ত হতে পারে।

Be the first to comment on "চলছে বিসিবির বহুল আলোচিত এজিএম"

Leave a comment

Your email address will not be published.




twelve + 11 =