খিলগাঁওয়ে শপিং ব্যাগ থেকে নবজাতক উদ্ধার

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : রাজধানীর খিলগাঁওয়ে একটি ভবনের সামনে শপিং ব্যাগ থেকে জীবিত এক মেয়ে শিশুকে উদ্ধার করা হয়েছে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নবজাতক ওয়ার্ডে ভর্তি করা হয়।

জানা গেছে, সোমবার (২ অক্টোবর) সকালে খিলগাঁওয়ে ৪২৭/সি ভবনের ৫ম তলার বাসিন্দা শাহিনুর বেগম শিশুটিকে শপিং ব্যাগে দেখতে পেয়ে বাসায় নিয়ে যান। পরে পুলিশকে খবর দিলে প্রথমে খিলগাঁও খিদমা হাসপাতাল ও পরে ঢামেক হাসপাতালে শিশুটিকে ভর্তি করা হয়।

ডিএমপির মতিঝিল বিভাগের সবুজবাগ জোনের সহকারী কমিশনার ওবায়দুর রহমান জানান, সকাল বেলা ওই নারী হাটতে বের হয়ে বাসার সামনে দেখেন দুটি বিড়াল একটি শপিং ব্যাগ টানাটানি করছে। ব্যাগের ভেতর থেকে শিশুর কান্নার আওয়াজ আসছিল। পরে ব্যাগ খুলে নবজাতক শিশুকে দেখতে পান।

পরে শাহিনুর বেগম পুলিশকে জানালে খিলগাঁও থানা পুলিশ শিশুটিকে প্রথমে খিদমা হাসপাতালে ও পরে সেখান থেকে ঢামেক হাসপাতালের নবজাতকক ওয়ার্ডে ভর্তি করে। বর্তমানে ঢামেকের ২১১নং ওয়ার্ডে শিশুটির চিকিৎসা চলছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নবজাতক ওয়ার্ডের প্রধান ডা. মনিষা ব্যানার্জি জানান, শিশুটির বয়স একদিন, ওজন ১ কেজি ৭৫০ গ্রাম। শারীরিক অবস্থা ভালো নয়, ঠান্ডা লেগেছে। শিশুটির সুস্থতায় চিকিৎসা চলছে।

Be the first to comment on "খিলগাঁওয়ে শপিং ব্যাগ থেকে নবজাতক উদ্ধার"

Leave a comment

Your email address will not be published.




three × four =