চেলসিকে হারিয়ে শীর্ষে ম্যানসিটি

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : গাড়ি দুর্ঘটনায় আহত সার্জিও আগুয়েরো খেলতে পারেননি। তবে আর্জেন্টাইন স্ট্রাইকারকে ছাড়াই চেলসির বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচটা জিতে নিয়েছে ম্যানচেস্টার সিটি।

কেভিন ডি ব্রুইনের একমাত্র গোলে চেলসির মাঠ থেকে ১-০ গোলের জয় নিয়ে ফিরেছে পেপ গার্দিওলার দল। এই জয়ে ৭ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে এগিয়ে শীর্ষে উঠে গেছে তারা।

স্ট্যামফোর্ড ব্রিজে প্রথমার্ধে বলের নিয়ন্ত্রণে এগিয়ে থাকলেও গোল পায়নি ম্যানচেস্টার সিটি। রোমাঞ্চ ছড়ানো ম্যাচটির দ্বিতীয়ার্ধে এসে দলকে আনন্দে ভাসিয়েছেন কেভিন ডি ব্রুইন। ম্যাচের ৬৭তম মিনিটে গাব্রিয়েল জেসুসের সঙ্গে দারুণ বোঝাপড়ায় চেলসির জাল কাঁপান ডি ব্রুইন (১-০)।

গোল শোধে মরিয়া চেলসি এরপর কয়েকটি আক্রমণ শানালেও শেষ রক্ষা হয়নি। নিজেদের মাঠে পরাজয়ের লজ্জা নিয়েই মাঠ ছাড়তে হয়েছে অ্যান্তোনিও কোন্তের দলকে।

এদিকে, ওল্ড ট্রাফোর্ডে মারোয়ান ফেলাইনির জোড়া গোলে ক্রিস্টাল প্যালেসকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। গোল পেয়েছেন দুর্দান্ত ছন্দে থাকা বেলজিয়ান স্ট্রাইকার রোমেলু লুকাকোও।

দিনের অন্য ম্যাচে আরও একটি হ্যাটট্রিকের দোড়গোড়ায় এসে পড়েছিলেন ইংলিশ ফরোয়ার্ড হ্যারি কেন। তার জোড়া গোলে হাডার্সফিল্ড টাউনের মাঠ থেকে ৪-০ গোলের জয় নিয়ে ফিরেছে টটেনহ্যাম হটস্পার্স।

Be the first to comment on "চেলসিকে হারিয়ে শীর্ষে ম্যানসিটি"

Leave a comment

Your email address will not be published.




1 × four =