ডু প্লেসিসকে ফেরানোর পরই বৃষ্টিতে খেলা বন্ধ

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : দ্রুত রান তোলার লক্ষ্য এবং পরিকল্পনা নিয়েই দ্বিতীয় ইনিংসে ব্যাট করে যাচ্ছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। যে কারণে দেখা যাচ্ছে, চতুর্থ দিনের প্রথম সেশনেই তারা তুলে ফেলেছে ১৪৯ রান। ২ উইকেটে ৫৪ রান নিয়ে চতুর্থ দিনের খেলা শুরু করে দক্ষিণ আফ্রিকা। প্রথম সেশনে একমাত্র সফল বোলার মোস্তাফিজুর রহমান। হাশিম আমলার উইকেটটি তুলে নেন তিনি।

৩ উইকেটে ২০৩ রান নিয়ে লাঞ্চে যায় দক্ষিণ আফ্রিকা। ততক্ষণে তাদের লিড দাঁড়িয়ে যায় ৩৭৯ রান। উইকেটে ছিলেন টেম্বা ভাবুমা এবং অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিস। বোঝাই যাচ্ছিল, দ্বিতীয় সেশনে আরও দ্রুত গতিতে রান তুলে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাতে চায় তারা।

তবে লাঞ্চের পরপরই আনকোরা বোলার মুমিনুল হকের এলবিডব্লিউর শিকার হন অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিস। দলীয় ২১২ রানের মাথায় ব্যাক্তিগত ৮১ রানে মুমিনুলের শিকার হয়ে সাজঘরে ফেরেন ডু প্লেসিস।

ডু প্লেসিস আউট হওয়ার পর মাত্র এক ওভারের খেলা হয়। এরপরই নামে বৃষ্টি। আম্পায়াররা সঙ্গে সঙ্গে খেলা বন্ধ করে দেন এবং ত্রিপল দিয়ে উইকেট ঢেকে দেয়ার নির্দেশ দেন। খেলা বন্ধ হওয়ার সময় দক্ষিণ আফ্রিকার রান ৪ উইকেট হারিয়ে ২১২। ৬৯ রান নিয়ে ব্যাট করছিলেন টেম্বা ভাবুমা এবং নতুন ব্যাটসম্যান কুইন্টন ডি কক রানের খাতা খুলতে পারেননি। দক্ষিণ আফ্রিকার লিড দাঁড়িয়েছে ৩৮৮ রানে।

Be the first to comment on "ডু প্লেসিসকে ফেরানোর পরই বৃষ্টিতে খেলা বন্ধ"

Leave a comment

Your email address will not be published.




nine − 1 =